মুসলিম লীগের পূর্নাঙ্গ কেন্দ্রীয় কমিটি ঘোষণা

গত ২৯ সেপ্টেম্বর২০১৮ ঢাকার ইন্সটিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সের কাউন্সিল হলে অনুষ্ঠিত দলের নবম জাতীয় কাউন্সিল অধিবেশনে কাউন্সিলরবৃন্দ সুনামগঞ্জের সাবেক এম.পি এ্যাড. বদরুদ্দোজা সুজাকে সভাপতি ও কাজী আবুল খায়েরকে মহাসচিব নির্বাচন করেন এবং  নির্বাচিত দুই শীর্ষ নেতাকে সিনিয়র নেতৃবৃন্দের সাথে পরামর্শক্রমে কেন্দ্রীয় ওয়ার্কিং কমিটি গঠনের দায়িত্ব অর্পণ করে। এই আলোকে গতকাল এক বিজ্ঞপ্তির মাধ্যমে ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ মুসলিম লীগের পূর্নাঙ্গ ওয়ার্কিং কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির সদস্যবৃন্দ হচ্ছেন সভাপতি- এ্যাড. বদরুদ্দোজা সুজানির্বাহী সভাপতি -আব্দুল আজিজ হাওলাদারমহাসচিব -কাজী আবুল খায়েরস্থায়ী কমিটির সদস্য -আতিকুল ইসলামঅধ্যাঃ আবদুল মোতালেব আখন্দআবদুর রশিদ খান চৌধুরীআনোয়ার হোসেন আবুড়ীওয়াজের আলী মোড়ল ও মুরতুজা আলী চৌধুরী। এগার সদস্য বিশিষ্ট স্থায়ী কমিটির অবশিষ্ট দুই সদস্যের নাম পরে ঘোষণা করা হবে।

সহ সভাপতি -অধ্যাঃ খলিলুর রহমান (সাবেক এম.পি)এ্যাড. আবু আলী চৌধুরী, কাজী আশফাকআলহাজ্ব এম. এ মহিতএ্যাড. ফকির জসিম উদ্দিনমোঃ কুদরতউল্ল্যাহশেখ আবদুল কাইয়ূম,ডাঃ কামরুল ইসলামআফতাব হোসেন স্বপন,এ্যাড. জসীমউদ্দিন ও এম.এম ইসলাম অতিরিক্ত মহাসচিব-হাসান সালাম সেলিমআকবর হোসেন পাঠান ও কাজী এ.এ কাফী সাংগঠনিক সম্পাদক (ঢাকা)-এস.এইচ খান আসাদ, (চট্টগ্রাম)-কাজী নাজমুল হাসান সেলিম, (খুলনা)-অধ্যাপক জাকির হোসেন, (রাজশাহী)-আমির হোসেন সরকার (তোতা মাষ্টার), (সিলেট)-আনোয়ার উদ্দিন বোরহানাবাদী, (রংপুর)-মাসউদুর রহমান দুলু, (ময়মনসিংহ)-মোঃ হাসমত উল্ল্যাহ ও (বরিশাল)-এ্যাড. আবু সাঈদ মোল্লা। কোষাধ্যক্ষ-শহুদুল হক ভূঁইয়াপ্রচার সম্পাদক-শেখ এ সবুরদপ্তর সম্পাদক-খোন্দকার জিল্লুর রহমানমহিলা সম্পাদিকা-ডাঃ হাজেরা বেগমআইন ও সংসদ বিষয়ক সম্পাদক-এ্যাড. এ.টি.এম আশরাফুল আলম, আন্তর্জাতিক সম্পাদক-তারেক জমির সজিবসাহিত্য ও সংস্কৃতি সম্পাদক-মামুনুর রশীদশ্রম সম্পাদক-প্রকৌশলী ওসমান গনী,তথ্য ও প্রযুক্তি সম্পাদক-আবদুর রহমানপ্রকাশনা সম্পাদক-মোঃ আবদুল আলিমসমাজ কল্যাণ সম্পাদক-এ্যাড. হাবিবুর রহমানশিল্প ও বাণিজ্য সম্পাদক-ফারুক আহমেদযুব ও ক্রীড়া সম্পাদক-মোঃ ওয়াহিদুজ্জামানস্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক-ডাঃ সৈয়দ ইকবাল ওসমানীধর্ম সম্পাদক-মাওঃ জহুরুল আনোয়ারকৃষি,মৎস্য ও পশু বিষয়ক সম্পাদক-আবদুল খালেকশিক্ষা সম্পাদক-আনিসুজ্জামান সিদ্দীকি মানিক, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক-দস্তগীর আলম নসুনির্বাহী সদস্য-আখলাক আহমেদ চৌধুরী, মাকসুদুর রহমান চৌধুরীএ্যাড. বদরুদ্দোজা ডালিমঅধ্যাপক শাহজাহাননুরুল হকঅধ্যাপক আবদুল হালিম, এ্যাড. কানাইলাল দাস,ফকির মাহমুদ,এ্যাড. রফিকুল ইসলাম সেলিম, রুস্তম আলীখন্দকার জিয়াউদ্দিনশফিকুল ইসলামসাইফুল ইসলাম,  মোঃ আবদুল মান্নান মোল্লা, তাজুল ইসলাম তাজু,আঙ্গুরী বেগমমীর জাকির হোসেন বিএসসিমশিউর রহমান কায়েশখন্দকার শরিফুল ইসলামমিয়া মোঃ আল আমিনআলেয়া আক্তার আলো, ফজলুল হক হাওলাদার,আবুল কাশেম হাওলাদারসোনাভান বিবিমোঃ তারা মিয়াকাজী লুৎফর রহমানমোঃ সোহেল আরমানগোলাম মহিউদ্দিন বিশ্বাসখাইরুল আলম, শেখ নিজামউদ্দীন, হাজী মোঃ শহিদুল্লাহ,মোঃ বাদশাএ্যাড. আবদুল মান্নানআমিনুল ইসলাম খান বকুলশ্রী খোকন শীলমোঃ বোরহান উদ্দীনমোঃ লিয়াকত আলী,মোঃ নূর আলম, মোঃ শাহজাহানএম আজিজুল হকমহিউল আলম শেলী,ডাঃ নুরুল হক, মেহবুবা আক্তারমোঃ শাহেদ নেওয়াজশামীমা আক্তারকাজী আব্দুর রহিম (শাহেদ)রিনা আক্তারআনসার আলী খানআবু তাহের বাচ্চু ও কাজী আসাদুর রহমান।

দলীয় সভাপতি এ্যাড. বদরুদ্দোজা সুজা ও মহাসচিব কাজী আবুল খায়ের নবনির্বাচিত ওয়ার্কিং কমিটির সদস্যদের অভিনন্দন জানিয়ে সকলকে মুসলিম জাতিসত্তা রক্ষা ও পুনঃর্জাগরণের মহান গুরুদায়িত্ব কর্তব্য ও নিষ্ঠার সাথে পালনের আহবান জানিয়েছেন। প্রেস বিজ্ঞপ্তি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *